বাবা যেভাবে চুদে দিল আমায়

বাবা যেভাবে চুদে দিল আমায়

আমাদের গ্রামের বাড়ীতে ছোট মামার বিয়েতে গিয়েছিলাম। সেখানে অনেক লোক। রাতে ঘুমাবার জায়গা একটু সমস্যা।আমার এক মামাত বোনের কাছে আমার ঘুমানোর জন্য ব্যাবস্থা হল। মন খারাপ হল।ভাল করে চিনি না তার কাছে ঘুমাব তাও আবার এক খাটে তিন জন।এমনিতে আবার একা ঘুমানোর অভ্যাস। আমার মা বাবার জন্য মা ছোট একটা রুমের মধ্য ঘুমাবার জায়গা হল। বাবা একটা রুমে গিয়ে মামা ও অন্যান্য আত্বীয়দের সাথে গল্পে মসগুল হল। এই সময় পাশের বাড়ির মায়ের পুরান বন্ধু বান্ধবী এসে হাজির।তারা দুজনে তো মহা খুশি। মাকে সেই মাসী জোর করে নিয়ে গেল তাদের বাড়িতে ঘুমানোর জন্য। মা তার কাছে সাথে চলে গেলেন ।আমার খুব আনন্দ হল। মায়ের ঐ রুমে ঘুমাতে চলে গিয়ে দখল নিয়ে ঘুমিয়ে পড়লাম,সারদিন জার্নির ক্লান্তিতে ।আমি একা ঘুমাচ্ছি, তাই জামা প্যান্ট খুলে ব্রা-পেণ্টির উপর একটা পাতলা নাইটি পড়ে ঘুমিয়ে গেলাম। আামার বয়স ১৫ ফর্সা উন্নত চিবুক,আয়ত চোখমাঝারী চুল কমলার কোয়ার মত ঠোট,ভারী পাছা।আমার ভাইটালস্ট্যাটিস্টিক্স হল ৩৫-২৬- ৩২ সাইজ।ভরা যৌবন, স্বাস্থ ভাল হওয়ায় মনে হয় বয়স ২০।আমার যৌন আঙ্কাংখা বয়স বাড়ার সাথে সাথে বাড়ছে। আমার এক বান্ধবী বিদেশ হতে রাবারের বাড়া নিয়ে এসেছে।ওটা দিয়ে কাজ চালিয়ে নেই। মায়ের শরীরও অনেক সুন্দর বয়সের ছাপ এখনও বেশী পড়েনি সামান্য মেদ জমেছে মাত্র।তবে মাকে দেখলে মনে হয় না বয়স ৩৪। মনে হয় মাত্র ২৫ বছরের যুবতী।তার শরীরের গঠনও অনেকটা আমার সাথে মিলে যায়। আমার বাবার বয়স ৩৬ বছর।ব্যাবসা করে। তিনি নিয়মনিত ব্যায়াম করে শরীরটাকে আর্কষনীয় করে তুলেছে।তাকেও ২৬-২৭ বছরের যুবক মনে হয়। এখনও কোন মেয়ে দেখলে পাগল হয়ে যায়। তো যাই হোক, ঐ দিন গভীর রাতে যখন অন্ধকার বাড়ীতে আমরা সবাই ঘুমে, তখন হঠাত আমার শরীরের উপর, বুকের উপর কারো চাপ অনুভব করলাম। ঘুম ভাংতে টের পেলাম কেউ শক্ত হাতে আমার শরীর চেপে ধরে আছে। আমি নরতে চেষ্টা করেও পারলাম না। আমি আরো টের পেলাম, আমার নাইটি পায়ের দিক থেকে টেনে তুলে বুকের উপর পর্যন্ত উঠানো। আর লোকটার একটা হাত আমার দুই দুধ সমানে টিপে চলেছে। আর অন্য দিকে আমার দুই পা ফাক করে হাটু সামান্য ভাজ করে দিয়ে সে আমার মাঝখানে শুয়ে আছে। আমি টের পেলাম তার আর তার মোটা শক্ত খাড়া ধোনটা একটু একটু কাপছে ।প্রচন্দ অন্ধকার বাইরের আলোও জলছে না,বোদহয় বিদুৎ চেলে গেছে।আমি কি করব বুঝতে পারলাম না।এমনিতে রাবারের বাড়াটা আনিনি তাই জলও খসানো হয়নি,আর এই প্রথম কোন পুরুষ মানুষের ছোয়া পেল দেহটা তাই বাধা দেওয়ার বাধ ভেংগে গেল।।বান্ধবীদের কাছ হতে শুনেছি খুব মজা ছেলেদের সাথে সেক্স করায়। তাই আর বাধা দিলাম না। নরম শরীরটা ছেড়ে দিলাম তার হাতে যা হোক আজ প্রথম কোন পুরুষ দিয়ে সুখটা করি।শুধু তাছাড়া তার শক্ত ধোনের ঘষাঘষিতে,মাই টেপায় আমার ভোদাও আস্তে আস্তে রসে ভিজে উঠল।আমি চোখ বন্ধ করে চুপ করে শুয়ে থাকলাম।সে আমার ব্রাটা খুলে দুধ দুটো বের করে,প্রথমে চেপে টিপে পিষল। তারপর চেটে আমাকে পাগল করে দিল।মাঝে বাঝে দুধটা টিপছে তলপেটে চেটে চুমু দিয়ে একাকার করে দিচ্ছে।প্রথম কোন পুরুষের আদরে আমার অবস্থা তখন চরম।সে তার প্যান্টটা খুলে আমার হাতটা জাঙ্গিয়া উপর রাখল। আমি আলত করে ধোনটা ধরে টিপে দিচ্ছি।ঠিক তখন ক্যারেন্ট চলে এল,রুমের বাইরের আলো জলে উঠল। জানালা দিয়ে সেই আলো ঘরে ঢুকতে তাকিয়ে পড়লাম।চোখে চোখ পড়ে গেল।আর কেউ নয় আমার বাবা।বাবা থ হয়ে গেল।বাবা হঠাৎ স্থবির হয়ে গেল।বুজতে পেরে বলল আমি ভেবেছি তোর মা শুয়ে আছে।তাই তোকে তোর মা মনে করে …………।মা তো পাশের বাড়ি ঘুমাতে গেছে।”খুব ভুল হয়ে গেছে। মা মনি একথা কাউকে বলিস না মান সম্নান তাহলে যাবে।আমি চলে যাচ্ছি দেখি অন্য রুমে দেখি ঘুমানো যায় কিনা।বাবা উঠে যেতে থাকলে বাবার হাতটা টেনে ধরলাম। বাবা থাক না,যা করছিলে কর না।মা নেই তো কি হয়েছে,আমি তো আছি।এটা ঠিক নয়……..।দেখি বাবার চোখে কামনা ভরা।থাক না বাবা আবদারের সুরে বললাম। কিন্তু যদি কেউ জেনে যায়।কেউ জানতে পারবে না। তোর কচি শরীটা আমারও খুব পছন্দ,সেই কবে তোর মায়ের কচি শরীরটা দেখিছি তার থেকে আরো তোর শরীর আরো সুন্দর।কিন্তু তুই কি আমার আমার ধোনটা নিতে পারবি, তোর কস্ট হবে। আমি তল দিয়ে এক হাত বাড়িয়ে তার জাঙ্গিয়ার ভিতর দিয়ে ধোন মুঠো করে ধরলাম বললাম আমি খচি খুকি নই বাবা আমার বান্ধবীর বিদেশ হতে আনা রাবারের বাড়া দিয়ে কবেই সতিছেদ করেছি আর এখন তো নিয়মনিত ওটা দিয়ে জল খসিয়ে থাকতে পারি না।তোমারটা ঢুকতে একটু কস্ট হবে তবে ঠিক সয়ে যাবে।বাবা তখন আর দেরি না আমার ঠোটে একটা গভির চুষা দিয় বলে আমার সোনা মেয়ে,তোর পেয়ে আমি আজ ধন্য।রসে আমার প্যান্টি ভিজে চপচপ করছে।বাবা মুখটা নামিয় জিহবা দিয়ে প্যান্টির রস চেটে খেতে লাগল।কিছুক্ষন পর বাবা টেনে প্যান্টিটাও খুলে দিল। আমিও নাইটাও খুলে ফেললাম।আমি বাবার সামনে তার সর্ম্পুন উলঙ ।বাবা তার হাতটা আমার ভোদার রেশমী কাল ছোট বালে বুলিয়ে ভোদার উপরে ঢলতে থাকে। মুখ নামিয় দেয়, চকাস করে একটা গভির চুমু দিল।তারপর শুরু করল চোষা।বাবা তার জিহবা দিয়ে আমার কামরস চেটে খেতে লাগল।আবার জিভটা ভোদা ফাক করে ভিতরে ঢুকিয়ে দিচ্ছে।বাবা আমার কচি দেহটা রস নিংড়ে চুষে চেটে আমাকে অন্য রকম সুখ দিচ্ছে।মাঝে মাঝে আঙুল ঢুকিয়ে খেচে দেয় কখন আলত করে চেটে দেয়, চুসে খায়।চেটে চুষে খেচে আমাকে কামে পাগল করে দিল।আমার নিঃস্বাশ ক্রমে ভারী হতে ভারী হয়। এত সুখ হচ্ছে কি বলব আর। বাবাকে বলি আমি আর পারছি না তোমার ধোনটা তোমার মেয়ের ভোদায় ঢুকিয়ে ফাটিয়ে দাও ।এবার বাবা মুখটা তুলে আমার শরীরের উপর উঠে এল।আমি ধোনটা ধরে আমার ভোদার মুখে খাজে সেট করে দিলাম। কিন্তু তার রডের মত ধোন হাতে ধরে ভোদায় লাগাতেই আমি চমকে গেলাম,কেপে উঠলাম । সাথে সাথে সারা সে আমার বিদুৎ খেলে গেল,রাবারের ধোন আর এ ধোন এক নয়। আমার বাবার ধোন আনেক মোটা আর বড়, লম্বা।বাবা ভোদাটা দু হাতের আঙ্গুল দিয়ে ফাক করে ধরল। ধোনটা চাপ দিল ঢুকতে চাইছে না।বাবা এবার ধোনটা আবার জোরে চাপ দিতে চড়চড় করে কিছুটা ঢুকে গেল।বাবা আমার উপর শুয়ে পড়ল।কত টুকু ধুকছে বাবা ।এইতো সোনা প্রায় অর্ধেক।আমি হাত দিয়ে ভোদা ও ধোনের সংযোগ স্থানে করলাম।বাবা আর একটু জোরে দাও ঢুকে যাবে।আমার ঠোটটা চুষা দিয়ে তার গালের ভিতর আমার ঠোট নিয়ে গেল।এবার বাবা একটু টেনে বার করে কপাৎ করে জোরে ধাক্কা দিয়ে ঢুকয়ে দিল।ব্যাথায় চিৎকার করে উঠলাম কিন্তু বাবার মুখের ভিতর আমার থাকায় বেশি বের হল না।ব্যাথায় আমি তাকে আমার উপর ঠেকে আর আমার ভোদা থেকে তার ধোন সরাতে চেষ্টা করলাম । বাবা আমাকে জোর করে ঠেসে ধরল।আমার ভোদা রসে যথেষ্ট পিছলা থাকার পরও তার ধোন আমার ভোদার ভিতরে পড়পড় করে খুব টাইট হয়ে ঢুকল।এই সময় ফিসফিস করে আমার কানের কাছে বলল ,লাগল মামনি প্রথমতো তাই লেগেছে একটু পর সব ঠিক হয়ে যাবে,তখন আরাম আর আরাম। তার লম্বা মোটা আর অনেক শক্ত ধোনটা তখন আমার ভোদার ভিতরে সম্পূর্ন ঢুকে আছে টাইট হয়ে আছে একটু জায়গা নেই। বাবার ধোনটা মন হয় আরো শক্ত ও ফুলে গিয়ে আরো মোটা হয়ে আমার ভোদার ভেতরে কাপতে লাগল,বাবা একটুও না নড়ে আমার ঠোট আর জিহবা চুষতে থাকে । দুমিনিট পর আস্তে আস্তে ঠাপাতে লাগল।আমার ব্যাথা উদাও হয়ে গেল।আরাম অনুভব করতে থাকলাম।কামনার সাগরে ভাসতে লাগলাম বাবার সাথে।আঃ আঃআঃ আঃ ….. আহঃ আহঃআহঃ আহঃ….. উু উু উু উু উু…….. উহ উহ উহ উহ…….. বাবা কি সুখ ।তুমি কেন আমাকে আগে চোদনি ।আমার ভোদা ফাটিয়ে দাও আঃ বাবা আমি মরে যাব আরামে। বাবা বলল আস্তে মামনি কেউ শুনতে পাবে।পাবে পাক তাতে কি। আজ হতে আমি তোমার বউ।বউকে তো স্বামীই চুদবে। তুমি রাজি থাকলে হল দুজনে এভাবে মজা করব।আমিতো এই চাই সোনা আমার লক্ষী মেয়ে।তোকে চুদে যে মজা পাচ্ছি তোর মাকে চুদে সেই মজা নেই।তোর মায়ের সেক্স কম।তোর মত সেক্সী মেয়ে পেলে আর কি চাই।আমি তোমারই বাবা যখন খুশি তখন তুমি তোমার মেয়ের ভোদায় ধোন ঢুকিয়ে চুদবে।বাবা চুদে ভোদায় বান ঢাকিয়ে দিচ্ছে।আঃআঃআঃআঃ আঃআঃআঃআঃ……..উহ উহ উহ উহ উহ উহ…..উরি উরি উরি উর….ও বাবা গো … আমি মরে যাব।মা দেখে যাও আঃআঃআঃআঃ……..উহ উহ বাবা আমাকে কেমন সুখের সাগরে নিয়ে গেলে।বাবা আমার দুধ দুটো পকা পক করে কাপ করে টিপে চলে আবার কখনও মুখ লাগাচ্ছে। আমার ভোদার দুই ঠোট তার ধোনটাকে কামড়ে কামড়ে ধরি বের হওয়ার সময় । আমি কেমন যেন এক অজানা নিষিদ্ধ আনন্দের শিহরণ অনুভব করলাম সারা শরীরে। বাবা আমার শরীরের উপর ভর দিয়ে পচ পচ করে ঠাপিয়ে যেতে লাগল।আমার তখন মনে হলো তার দারুন ধোনটা আমার টাইট আর রসলো ভোদার সবসময় ভরে রাখি।বারার ধোনটা প্রায় আমার জরায়ু টাচ্ করে করে ফিরে আসছে।ভোদার ভেতর পচ..পচ..পচ..পচ পচাত..পকাত.. শব্দ করতে করতে আসা যাওয়া করতে লাগলো। মাঝে মাঝে বাবা আমার ঠোট চুষে একাকার করে লম্বা মোটা লোহার মতো ধোনের ছোঁয়াতে অনেক মজা পেয়ে জীবনটাকে ধন্য মনে হল।বাবা চুদে চলছে এর মাঝে আমার জল একবার খসে গেল ।আমার জল খসার পর হতে পচ….. পচ. পচ …পচা পচপচা পচ শব্দটা বেড়ে গিয়েছে।আমার মাল বের হলেও বাবা ধোনের আসা যাওয়া কমছে না। আমাদের নিষিদ্ধ চোদাচুদির দারুন মজায় পেয়ে গেছে।আমাকে তার শরীরের ভার আমার উপর দিয়ে জড়িয়ে ধরে কোমরটা ওঠানামা করতে করতে আমার ভোদার অনেক গভীর পর্যন্ত তার ধোন ঢুকিয়ে লম্বা ঠাপ দিতে থাকে। আমি আমার ভোদা টাইট করে তার ধোনটা চেপে ধরি।একসময় বাবার ঠাপের গতি বাড়তে লাগল।বাবা প্রায় আধা ঘন্টা ধরে চুদে আমার ভোদার গভিরে মাল ঢেলে দিল,আমিও আবারএকই সংগে জল খসিয়ে চরম তৃপ্তি পেলাম। বাবা আমাকে নিবিড় ভাবে জড়িয়ে ধরল।মা মনি তোকে কিন্তু রো চুদব।হ্যা বাবা বউকে তো স্বামী রোজই চুদবে এটাইতো নিয়ম।তুমি চুদে আজ যে আনন্দ দিলে তার কোন তুলনা হয়না। জান বাবা আমার কয়েকজন বান্ধবীরা তোমায় ক্লপনা করে খেচে মাল বের করে ।তাই নাকি।তুই ওকি তাই করতি। দুজনে এভাবে গল্প করতে করতে জড়াজড়ি করে শান্তির ঘুম দিলাম।ভোর রাত্রে আবারও শুরু করি। বিয়ে শেষে বাসায় ফিরতে বাবা আমাকে পাকাপাকিভাবে চোদা শুরু করবে। [চলবে]

About banglachoti

interest of incest
Gallery | This entry was posted in incest choti. Bookmark the permalink.

One Response to বাবা যেভাবে চুদে দিল আমায়

  1. savo says:

    hi im savonadia
    ane sexe boys call +01715011826

Leave a Reply

